• বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:২২ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
আপডেট নিউজ ; ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে আহত শতাধিক ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ, অর্ধশতাধিক আহত ভৈরবের ঐতিহ্যবাহী কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়টি কলেজে উন্নীত হয়েছে ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার বাজিতপুর পৌর যুবদলের নবগঠিত আংশিক কমিটি বাতিলের দাবিতে মিছিল ও প্রতিবাদ সভা আগামীকালের নির্বাচনের লক্ষ্যে পুলিশ সমাবেশ ভৈরব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের নিয়ে মেডি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত

ভৈরবে জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালিত

ভৈরবে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে কেক কাটছেন। - পূর্বকণ্ঠ

ভৈরবে জাতির জনক বঙ্গবন্ধুর
জন্মশতবার্ষিকী পালিত

মো. আল আমিন টিটু :

ভৈরবে নানা আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে ১৭ মার্চ মঙ্গলবার সকালে বঙ্গবন্ধুর মুর‌্যালে প্রথমে উপজেলা প্রশাসন শ্রদ্ধাঞ্জলি অর্পন করে। পরে উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন এবং বিভিন্ন স্কুল-কলেজের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি অর্পন করা হয়। এছাড়াও উপজেলা মিলনায়তনে ৫টি স্কুলের একশত শিশুদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। তাছাড়া উপজেলা পরিষদের হলরুমে উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানার সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভৈরব পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ফখরুল আলম আক্কাছ, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান মনোয়ারা বেগম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিমাদ্রী খীসা, পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ ও ভৈরব থানা অফিসার্স ইনচার্জ মোহাম্মদ শাহীন প্রমুখ। আলোচনা সভা শেষে কেক কেটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালন করা হয়।
এছাড়া স্থানীয় মুর্শিদ-মুজিব উচ্চ বিদ্যালয়ে পরিচালনা পর্ষদের সভাপতি জুলফিকার আলী কাইয়ূমের সভাপতিত্বে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিন ও পৌর আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক রাফিউল আলম মঈন প্রমুখ। পরে বিদ্যালয়ের গরীব ও মেধাবী ৩ শতাধিক শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *